বিস্তারিত

আজিজুল হাকিম লাইফ সাপোর্টে

ছবি : সংগ্রহকৃত

করোনাভাইরাসে আক্রান্ত টেলিভিশন, চলচ্চিত্র ও মঞ্চ অভিনেতা আজিজুল হাকিমকে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়েছে। শারীরিক অবস্থার অবনতি হলে গতকাল বৃহস্পতিবার রাতে তাঁকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাঁকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের কর্মকর্তা বলেন, আজ ভোররাতে শারীরিক অবস্থা খারাপ হলে আজিজুল হাকিমকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

এদিকে, আজিজুল হাকিমের স্ত্রী চিত্রনাট্যকার জিনাত হাকিমের বরাতে নির্মাতা চয়নিকা চৌধুরী আজ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে লিখেছেন, ‘আজিজুল হাকিম ভাই, লাইভ সাপোর্টে। সবাই প্রার্থনা করবেন মিডিয়ার এই অসাধারণ ভালো মানুষটার জন্যে।

আজিজুল হাকিমের স্ত্রী নাট্যকার ও পরিচালক জিনাত হাকিম, ছেলে মুহাইমিন রেদোয়ান হাকিমও করোনায় আক্রান্ত। তারা শারীরিকভাবে ফিট আছেন। বাসায়ই অবস্থান করছেন।

টেলিভিশন, সিনেমা এবং মঞ্চের জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। ১৯৮১ সালে কর্মজীবন শুরু করেন তিনি। টিভি নাটকে অভিনয় করে ব্যাপক পরিচিতি লাভ করেন এ অভিনেতা। ১৯৯৩ সালে নাট্যকার জিনাত হাকিমকে বিয়ে করেন আজিজুল হাকিম। মেয়ে নাজাহ হামিক ও ছেলে মুহাইমিন রেদোয়ানকে নিয়েই তাদের সংসার।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক