বিস্তারিত

আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে ডানদিক প্যারালাইসিস অভিনেত্রী শিখার

ছবি : সংগ্রহকৃত

বলিউড অভিনেত্রী শিখা মালহোত্রাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে, শিখার শরীরের ডানদিক বাজে ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রায় প্যারালাইসিসের মতো পরিস্থিতি। তাঁকে জুহুর কুপার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এক মাস আগেই তিনি করোনাভাইরাস জয় করেছেন।

শিখার ম্যানেজার অশ্বিনী শুক্লা জানিয়েছেন, ‘শিখার ভয়াবহ স্ট্রোক হয়েছে। শরীরের ডানদিক ক্ষতিগ্রস্ত হয়েছে বাজে ভাবে। ভিলে পার্লের কুপার হাসপাতালে তাঁকে ভরতি করা হয়েছে।’ ১০ ডিসেম্বর রাতে স্ট্রোক হয়েছে শিখার। কথা বলতে পারছেন না তিনি। আপাতত তাঁকে চিকিৎসকেরা কড়া পর্যবেক্ষণে রেখেছেন।

অভিনয়ের পাশাপাশি শিখার নার্সিংয়ের ডিগ্রিও রয়েছে। করোনাভাইরাসের কালবেলায় মানুষের সাহায্যের জন্য নার্সিংয়ের পেশায় ফিরে গিয়েছিলেন তিনি। মহারাষ্ট্রের হাসপাতালে কাজ করেছেন দীর্ঘদিন। ইন্ডাস্ট্রিতে যোগ দেওয়ার আগে নার্সিং শিখেছিলেন শিখা। মহারাষ্ট্রের করোনার এমন ভয়াবহ পরিস্থিতিতে ফিরে গিয়েছিলেন সেই কাজেই। যোগেশ্বরী পূর্বের বালাসাহেব ঠাকরে ট্রমা হাসপাতালের আইসোলেশন বিভাবে জরুরি পরিষেবায় কাজ করেছেন তিনি। এক মাস আগে নিজেও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তার পর সুস্থও হয়েছিলেন।

শিখা মালহোত্রা অভিনয় করেছেন বলিউডের বেশ কয়েকটি ছবিতে। ‘ফ্যান’ ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন শাহরুখ খানের সঙ্গে। সঞ্জয় মিশ্র-র পাশে দেখা গিয়েছে ‘কাঁচলি’ ছবিতে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক