বিস্তারিত

আগৈলঝাড়ায় হত্যা মামলার আসামিসহ ২ জন গ্রেফতার

bdnews,bd news,bangla news,bangla newspaper ,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bd news paper,all bangla news paper,all bangla newspaper, prothom-alo, bdnews24.com. ছবি : সংগ্রহকৃত

বরিশালের আগৈলঝাড়ায় ছাত্রলীগ কর্মী রাসেল বেপারী হত্যা মামলার অন্যতম আসামি তনু সরদার ও মাদকসহ এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হাসানুজ্জামান জানান, গত বছর ৭ আগস্ট পাওনা টাকার জের ধরে গৈলা ইউনিয়নের দক্ষিণ শিহিপাশা গামের কাঠালবাড়ি নামকস্থানে বসে বন্ধুদের দ্বারা হামলার শিকার হয়ে চিকিৎসাধীন অবস্থায় গৌরনদীর রাসেল বেপারীর মৃত্যু হয়। রাসেলের মা নুরুন নাহার বেগমের দায়ের করা মামলার এজাহারভুক্ত আসামি গৌরনদী উপজেলার বিল্বগ্রামের নিজ বাড়ি থেকে জহিরুল আলম সরদারের পুত্র ফেরদৌস আলম তনুকে (২২) গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার রাতে গ্রেফতার করা হয়।

তনুর মা কহিনুর বেগম মাহিলাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত ওয়ার্ডে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন। ঐ মামলায় এ যাবত সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। অপরদিকে উপজেলার রাংতা গ্রামের ইউনুস ফরিয়ার পুত্র মাদক ব্যবসায়ি ও সেবনকারী আলী আজম ফরিয়াকে (৪০) গাঁজাসহ গ্রেফতার করেছে এএসআই নুরুল ইসলাম। এ ব্যাপারে থানায় মাদকদ্রব্য আইনে পুলিশ বাদি হয়ে মামলা দায়ের করেন। গ্রেফতারকৃতদের গতকাল সোমবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

সংবাদের ধরন : র্শীষ সংবাদ নিউজ : স্টাফ রিপোর্টার