বিস্তারিত

আওয়ামী লীগ এখন জামায়াত ইসলামীকে কাছে টানছে ‘গয়েশ্বর’

ছবি : সংগ্রহকৃত

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, প্রকাশ্যে জামায়াতকে গালাগালি করলেও গোপনে রাতের আঁধারে তাদের সঙ্গে মিটিং করছে আওয়ামী লীগ। আওয়ামী লীগ এখনো জামায়াত ইসলামীকে কাছে টানার চেষ্টা করছে।

রোববার দুপুরে ঢাকা মহানগর যুবদলের সভাপতি রফিকুল আল মজনু ও ১ম যুগ্ম সাধারণ সম্পাদক সাইদ হাসান মিন্টুর মুক্তির দাবিতে এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করে সম্মিলিত ছাত্র ফোরাম।

ওই সমাবেশ গয়েশ্বর রায় বলেন, আওয়ামী লীগ বারবার বলে “জামায়াতকে জিয়াউর রহমান রাজনীতির অনুমতি দিয়েছেন।” এটি মিথ্যা। জামায়াতকে ১৯৮৪ সালে এরশাদ রাজনীতি করার অনুমতি দেয়।

আওয়ামী লীগই সর্ব প্রথম জামায়াতের সাথে মিলে নির্বাচন করেছে দাবি করে তিনি বলেন, আওয়ামী লীগ এখনো জামায়াতকে কাছে টানার চেষ্টা করছে।

বিএনপি নির্বাচন বিশ্বাস করে, আওয়ামী লীগ করে না এমন মন্তব্য করে এ বিএনপি নেতা বলেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগ নির্বাচনে আসবে না। তারা নির্বাচন বয়কট করবে। কারণ সুষ্ঠু নির্বাচন হলে তারা পরাজিত হবে। তা তারা জানে।

নির্বাচনের জন্য বিএনপি সদা প্রস্তুত জানিয়ে গয়েশ্বর রায় বলেন, শেখ হাসিনার অধীনে কোন নির্বাচন হতে পারে না। এটা একেবারে অসম্ভব। ২০১৪ সালের নিয়ম বলবৎ রেখে আমরা কোন নির্বাচন যেতে পারি না।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, যুবদল সভাপতি সাইফুল আলম নিরব ও সুলতান সালাউদ্দীন টুকু প্রমুখ।

সংবাদের ধরন : র্শীষ সংবাদ নিউজ : নিউজ ডেস্ক