বিস্তারিত

আওয়ামী লীগের সভাস্থলে ময়লার স্তূপ, সাঈদ-মুরাদ দ্বন্দ্ব

ছবি : সংগ্রহকৃত

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদের দ্বন্দ্ব আরো তীব্রতর হলো।

মগবাজার ফ্লাইওভার উদ্বোধনের সময় সংঘর্ষ, জাতীয় চার নেতা হত্যা দিবসের অনুষ্ঠানের হাতাহাতির পর আজ বৃহস্পতিবার সকালে দক্ষিণ আওয়ামী লীগের বর্ধিত সভাস্থলের রাস্তায় ময়লা ফেলে আটকে দেওয়ার ঘটনা ঘটেছে।

শাহ আলম মুরাদের দাবি, এটি সিটি করপোরেশন করেছে। তিনি বলেন, আপনারা যেমন দেখছেন, আমরাও তাই দেখছি। ময়লা ফেলে রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছে।

কারা করেছে জানতে চাইলে মুরাদ বলেন, এটা সিটি করপোরেশনের কাজ-কারবার। যার ওয়ার্ড সে বলতে পারবে।

তবে এ ধরনের অভিযোগ অস্বীকার করেন মেয়র সাঈদ খোকন। তিনি বলেন, এই কাজটি কোনোভাবেই সিটি করপোরেশন করতে পারে না। যদি কেউ করে থাকে, তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সকাল সাড়ে ১০টায় আজিমপুর পার্ল হারবার কমিউনিটি সেন্টারে ওই বর্ধিত সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি ও বিশেষ অতিথি হিসেবে খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলামের উপস্থিত থাকার কথা।

সকাল থেকেই নেতাকর্মীরা এসে ওই কমিউনিটি সেন্টারের সামনের রাস্তায় ময়লার বড় স্তূপ দেখতে পান। ধারণা করা হচ্ছে, তিন-চার গাড়ি ময়লা এই রাস্তায় ফেলা হয়েছে।

পরে দক্ষিণের নেতাকর্মীরা ময়লার স্তূপ কিছুটা সরিয়ে ওই কমিউনিটি সেন্টারে প্রবেশ করেন। এখন সভা চলছে।

 

সংবাদের ধরন : র্শীষ সংবাদ নিউজ : নিউজ ডেস্ক