বিস্তারিত

আইটেম গানে ‘পূজা চেরি’

ছবি : সংগ্রহকৃত

পূজা চেরি রায় একজন বাংলাদেশী মডেল ও অভিনেত্রী। মডেলিং ও শিশুশিল্পী হিসেবে তার কর্মজীবন শুরু হয়। শিশুশিল্পী হিসেবে কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের পর নূর জাহান (২০১৮) চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক ঘটে। একই বছর তিনি ব্যবসাসফল পোড়ামন ২ ও দহন চলচ্চিত্রে অভিনয় করেন।

চিত্রনায়িকা পূজা চেরিকে বিভিন্ন সিনেমায় রোমান্টিক বা বিরহের গানে দেখলেও দর্শকরা অনন্য মামুনের ‘সাইকো’ সিনেমায় তাকে নতুনরুপে দেখতে পাবেন। সিনেমায় নায়িকা চরিত্রের পাশাপাশি আইটেম গানেও এবার দেখা যাবে তাকে। এবারই প্রথম এমন গানে দর্শকরা তাকে দেখতে পাবেন।

পূজা চেরি বলেন, এ সিনেমায় বেশকিছু চমক রয়েছে। ছবির কাহিনীর বাইরে গানগুলোও দর্শকরা বেশ উপভোগ করবেন। এর আগে মাহিয়া মাহি, পরীমনি, আঁচল, বুবলিকে দর্শকরা আইটেম গানের নাচে দেখলেও পূজা চেরিকে প্রথমবার ‘সাইকো’ সিনেমায় দেখতে পাবেন।

সুদীপ কুমার দীপের কথায় গানটির শিরোনামও ‘সাইকো আমি সাইকো’। সুর করেছেন লিংকন রয় চৌধুরী। কোরিওগ্রাফিতে ছিলেন ভারতীয় কোরিওগ্রাফার বব। আর আইটেম গানটির শুটিং হয়েছে নেপালে। আমার মনে হয়, এ গানটি মাহির ‘ম্যাজিক মামনি’ কিংবা পরীমনির ‘ডানা কাটা পরী’র জনপ্রিয়তাকেও ছাড়িয়ে যাবে। এ ছবিতে পূজার বিপরীতে রোশান অভিনয় করেছেন। মার্চে সেন্সরে জমা হচ্ছে ছবিটি। এরপরই মুক্তি দেবার পরিকল্পনা করেছেন ছবির প্রযোজনা প্রতিষ্ঠান সেলিব্রিটি।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক