বিস্তারিত

অসুস্থ আকবরের কণ্ঠে আবার গান

ছবি : সংগ্রহকৃত

চিকিৎসা শেষে কলকাতা থেকে দেশে ফিরেছেন গায়ক আকবর। বেনাপোল হয়ে ১৭ ডিসেম্বর দেশে ফিরেছেন তিনি। এ সময় তার সঙ্গে স্ত্রী ও কন্যা ছিলেন। দেশে ফেরার পর আকবরের শারীরিক অবস্থা আগের চেয়ে অনেকটাই ভালো বলে জানিয়েছেন তার স্ত্রী কানিজ ফাতেমা।

স্ত্রী কানিজ ফাতেমা বলেন, দ্বিতীয় দফায় টানা দশ দিন কলকাতায় থাকতে হয়েছে। উনার রক্তের ইনফেকশনের জন্য দুটি ইনজেকশন দেওয়ার কথা ছিল। একটি কলকাতায় ডাক্তাররা দিয়েছেন, আরেকটি গত ২৫ ডিসেম্বর দেওয়া হয়েছে। তারপর থেকে উনি (আকবর) অনেকটাই সুস্থ।

দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, কিডনি জটিলতা এবং বিরল চর্মরোগে ভুগছেন ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ থেকে পরিচিতি পাওয়া গায়ক আকবর আলী। প্রধানমন্ত্রীর সহযোগিতায় চিকিৎসা নিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে। উন্নত চিকিৎসার জন্য ভারতেও গিয়েছিলেন তিনি।

এদিকে, ২৫ ডিসেম্বর আবার কণ্ঠে গান তুলেছেন আকবর। সে ভিডিও শেয়ার করেছেন নিজের ফেসবুকে। তাতে দেখা গেছে, ‘যখন রাত্রি নিঝুম’ গানটি গেয়েছেন আকবর।

নিজের ফেসবুকে আকবর বলেন, আপনারা সবাই জানেন আমি দীর্ঘদিন ধরে অসুস্থ। এবার ইন্ডিয়া থেকে আসার পর শরীর একটু ভালো লাগছে। তাই অনেক দিন পর আজ একটু গান গাওয়ার চেষ্টা করলাম। নিজের কাছে অনেকটাই ভালো লাগছে। কারণ আল্লাহর কাছে অনেক অনেক শুকরিয়া আমি আবার গান করতে পারছি। যদিও অনেক ভুলত্রুটি আছে। সবাই ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।আর আমার জন‍্য দোয়া করবেন।

জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র মঞ্চে গান গেয়ে ব্যাপক পরিচিতি পেয়েছিলেন আকবর। কিশোর কুমারের ‘একদিন পাখি উড়ে যাবে’ গানটি নতুন করে গেয়ে আলোচনায় এসেছিলেন তিনি। তারপর ‘তোমার হাত পাখার বাতাসে’ শিরোনামের গানটি গেয়ে দেশ-বিদেশে ব্যাপক পরিচিতি লাভ করেন তিনি। স্ত্রী কানিজ ফাতেমা এবং মেয়ে অথৈকে নিয়ে রাজধানীর মিরপুরে বসবাস করছেন আকবর।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক