বিস্তারিত

অমিতাভ রেজার বিজ্ঞাপনে “মারিয়া মিম”

ছবি : সংগ্রহকৃত

মডেল-অভিনেত্রী মারিয়া মিম বর্তমানে নাটকের পাশাপাশি বিজ্ঞাপনে কাজ করছেন। সম্প্রতি গুণী নির্মাতা অমিতাভ রেজা পরিচালিত একটি বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। ঈদের আগে তিনি ‘সিলন মেলোডিস’ শিরোনামের একটি বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন।

গত সোমবার স্যাভলনের সচেতনতামূলক বিজ্ঞাপনটি স্বাস্থ্যবিধি মেনে চিত্রায়ণ হয়েছে। অমিতাভ রেজার সঙ্গে এটাই মিমের প্রথম কাজ।

মিম বলেন, করোনার আগে অনেক কাজের ব্যাপারে কথা হয়েছিল। কিন্তু পরিস্থিতি স্বাভাবিক না থাকায় সেগুলো করা হয়নি। এখন সেগুলো নিয়ে নির্মাতাদের সঙ্গে কথা হচ্ছে। শিগগিরই সেগুলো শুরু করব। এ ছাড়া চলচ্চিত্রের জন্য প্রস্ততি নিচ্ছি। এরই মধ্যে একটি ছবিতে কাজের ব্যাপারে চূড়ান্ত হয়েছে। দ্রুত সবকিছু জানাব।

মারিয়া মিম এর আগে বাংলাদেশের বিভিন্ন জনপ্রিয় ব্র্যান্ড, যেমন ওয়ালটন, টপ টেন মার্ট, টিভিএস বাইক, সিটি ব্যাংক ইত্যাদির বিজ্ঞাপনে মডেল হয়েছেন।

২০১২ সালের ২৪ মে বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিমকে বিয়ে করেন সিদ্দিক। ২০১৩ সালের ২৫ জুন তারা পুত্রসন্তানের বাবা-মা হন। ১৯ অক্টোবর রাতে মিম তার সোশ্যাল মিডিয়া ফেসবুক মাইডেতে টিপ সই দেওয়া আঙ্গুলের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, তালাক দিয়ে দিলাম, আজ থেকে আমি তোমার বউ না, তুমি আমার স্বামী না।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক