বিস্তারিত

অভিনয় জগতে যাত্রা শুরু করছেন সুস্মিতা-কন্যা রেনে

ছবি : সংগ্রহকৃত

বলিউডে যখন নেপোটিজ়ম ও ফেভারিটিজ়ম বিতর্ক তুঙ্গে, ঠিক সে সময়ে অভিনয় জগতে পা রাখতে চলেছেন সুস্মিতা সেনের কন্যা রেনে সেন। কবীর খুরানার ওয়েব ফিল্ম ‘সট্টাবাজ়ি’তে রেনেকে দেখা যাবে।

সম্প্রতি কবীরের পোস্ট করা একটি রিহার্সাল ভিডিয়োয় রেনেকে সংলাপ বলতে দেখা যাচ্ছে। লকডাউনকে কেন্দ্র করে মা ও মেয়ের গল্প নিয়েই আবর্তিত হবে ছবিটি। রেনের মা ও বাবার চরিত্রে অভিনয় করবেন কোমল ছাবরিয়া ও রাহুল ভোরা।

নেটিজ়েনদের ট্রোলে স্টার কিডরা সোশ্যাল মিডিয়ায় এখন রীতিমতো কোণঠাসা। তারকা- সন্তানদের ছবি বয়কটের দাবিও উঠেছে। এর আগে সোনম কপূর, সোনাক্ষী সিংহ-সহ অনেকেই এ ব্যাপারে সরব হয়েছেন, কিছু দিনের জন্য নিজেদের সরিয়েও রেখেছিলেন সোশ্যাল মিডিয়া থেকে। অনেকে নিজেদের কমেন্ট সেকশনও লিমিটেড করে রেখেছিলেন। স্টার কিডদের ফলোয়ার সংখ্যাও কমতে দেখা গিয়েছে ইনস্টাগ্রাম, ফেসবুকে। এই পরিস্থিতিতে অভিনয়ের হাতেখড়ির জন্য প্রস্তুত সুস্মিতা-কন্যা।

দিনকয়েক আগে একুশে পা দিয়েছেন রেনে। জন্মদিনের শুভেচ্ছাবার্তায় মেয়েকে নতুন জীবনে এগিয়ে যাওয়ার আশীর্বাদ করেছেন তাঁর মা। যাত্রা যাতে শুভ হয়, তাই ‘দুগ্গা দুগ্গা’ লিখে পোস্টও করেছেন সুস্মিতা। তবে অভিনয় জগতে রেনের যাত্রার সূচনা কতটা শুভ হবে, তা অবশ্য সময়ই বলবে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক