বিস্তারিত

অভিনেত্রী পূজা বত্রা’র কী পরিকল্পনা ছিল

ছবি : সংগ্রহকৃত

করোনাভাইরাস যেন সবারই জীবন ওলটপালট করে দিয়েছে। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সবাইকে তাঁদের পরিকল্পনা পরিবর্তন করতে বাধ্য করেছে এই অতিমারি। যেমন অভিনেত্রী পূজা বত্রা। ইনস্টাগ্রামে সম্প্রতি একটি পোস্ট করে তিনি তুলে ধরতে চেয়েছেন, গরমে ছুটি কাটানোর কী পরিকল্পনা ছিল আর তা পরিবর্তন হয়ে এখন কী করছেন তিনি।

গোটা বিশ্ব জুড়েই পর্যটন অনেকাংশে বন্ধ রয়েছে। ফলে যাঁরা এই গরমে কোনও সৈকত শহর বা পাহাড়ের কোলে সময় কাটানোর পরিকল্পনা করেছিলেন, তা প্রায় সবই বাতিল হয়ে গিয়েছে। তেমনই হয়তো কোনও বিচ রিসর্টে বা অন্য কোথাও সুইমিং পুলে অনেকটা সময় কাটানোর পরিকল্পনা করেছিলেন পূজাও। কিন্তু করোনার জেরে সব বাতিল হয়ে গিয়েছে।

মঙ্গলবার পূজা তাঁর ভেরিফায়েট টুইটার হ্যান্ডলে একটি পোস্ট করেছেন। সেখানে পাশাপাশি দু’টি ছবিতে তাঁকে দুই ভূমিকায় দেখা যাচ্ছে। প্রথমটিতে কালো ডিজাইনার বিকিনিতে ধরা দিয়েছেন ক্যামেরায়। সুইমিং পুলের রেলিং ধরে দাঁড়িয়ে রয়েছেন। আর পাশের ছবিটিতে দেখা যাচ্ছে বাড়ির মধ্যে সোফায় বসে রয়েছে। পরনে ক্যাজুয়াল ড্রেস। দেখে তাঁকে কিছুটা যেন উদাস মনে হচ্ছে।

https://www.instagram.com/p/CBw-YkFDkM-/?utm_source=ig_embed

প্রথম ছবির ক্যাপশন ‘সামার প্ল্যান’ আর দ্বিতীয় ছবির উপর লেখা রয়েছে ‘রিয়ালিটি ২০২০’। অর্থাৎ তিনি এই গরমে এমন সুন্দর কোনও জায়গায় সময় কাটানোর প্ল্যান করেছিলেন। আর তার বদলে ঘরে বসে সময় কাটাচ্ছেন। আর তাতে হয়তো বোরও হচ্ছেন।

বছর তেতাল্লিশের পূজার ইনস্টা ফ্যান ফলোয়ারের সংখ্যা নেহাত কম নয়, প্রায় পাঁচ লাখ ৪০ হাজার। পূজা প্রায়ই নিজের বা স্বামী নবাব শাহের সঙ্গে প্রায়ই ছবি পোস্ট করেন। আর সেগুলিও ভক্তদের বেশ প্রশংসা পায়।

https://www.instagram.com/p/BzzjMmHh8wX/?utm_source=ig_embed

 

 

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক