বিস্তারিত

অভিনেত্রী জোয়া মোরানি করোনা চিকিৎসায় প্লাজমা দিলেন

ছবি : সংগ্রহকৃত

নোভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হওয়াদের চিকিৎসার জন্য রক্ত দিয়েছেন অভিনেত্রী জোয়া মোরানি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে পোস্টে নিজেই একথা জানিয়েছেন তিনি।

ফেসবুকে জোয়া লিখেছেন, আজ আমি নাইয়ার হাসপাতালে রক্ত দিয়ে এলাম। যে রক্ত থেকে প্লাজমা সংগ্রহ করে করোনার চিকিৎসা হবে। এটা সুন্দর অভিজ্ঞতা। যে স্বাস্থ্যকর্মীরা আমার রক্ত নিয়েছেন, তারা যথেষ্ট সতর্ক ছিল। একজন চিকিৎসকও সেখানে ছিলেন। সমস্ত সরঞ্জাম নিরাপদ ছিল এবং কোনো সমস্যা হয়নি। যে সমস্ত মানুষ কোভিড-১৯ এ আক্রান্ত হওয়ার পরে সুস্থ হয়ে উঠছেন, তারাও এটা করতে পারেন মানুষের সুবিধার জন্য। চিকিৎসক জয়ন্তী শান্ত্রী ও রমেশ ওয়াঘমারেকে ধন্যবাদ আমার যত্ন নেওয়ার জন্য। ওনারা আমায় ৫০০ টাকা একটা সার্টিফিকেটও দিয়েছেন।

গত মাসেই করোনাভাইরাসকে হারিয়ে করোনাজয়ী হয়েছেন বলিউডের অভিনেত্রী জোয়া মোরানি। তাঁর বাবা বলিউড প্রযোজক করিম মোরানি এবং তাঁর বোনও কোভিড ১৯ পজিটিভ হওয়ায় হাসপাতালে ভরতি হয়েছিলেন। যদিও দীর্ঘ ২ সপ্তাহের চিকিৎসার পর তাঁরা প্রত্যেকেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

করোনাজয়ের পরই জোয়া বলেছিলেন তিনি রক্তরস বা ব্লাড প্লাজমা দান করতে চান। সেই মতো রবিবার তিনি ব্লাড প্লাজমা দান করেছেন। তাঁর অভিজ্ঞা শেয়ার করে ইনস্টাগ্রামে ছবিও দিয়েছেন অভিনেত্রী।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক