বিস্তারিত

অভিনেতা ইরেশ যাকের করোনাভাইরাসে আক্রান্ত

ছবি : সংগ্রহকৃত

অভিনেতা ইরেশ যাকের করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ রোববার তাঁর করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। বর্তমানে চিকিৎসকের পরামর্শে বাসায় চিকিৎসা নিচ্ছেন তিনি। সর্দি-কাশি আর হালকা জ্বর ছাড়া অন্য কোনো অসুবিধা নেই। বাসায় আপাতত আমি একাই করোনা পজিটিভ।

অন্যদিকে, এক ফেসবুক স্ট্যাটাসে এই অভিনেতা লিখেছেন, ‘আমি কোভিড পজিটিভ হয়েছি। অনুরোধ করছি গেল এক সপ্তাহে যারা আমার সংস্পর্শে এসেছেন, তাদের নিরাপদে থাকার। আপনারা অবশ্যই খেয়াল রাখবেন, করোনার প্রাথমিক লক্ষণ বিষয়ে। সবার জন্য দোয়া।’

এর আগে গত ২৭ নভেম্বর মারা যান ইরেশ যাকেরের বাবা আলী যাকের। দীর্ঘ দিন ক্যানসারে ভুগতে থাকা আলী যাকের মৃত্যুর দুই দিন আগে করোনা পজিটিভ হন।

ইরেশ যাকের বাংলাদেশের একজন চলচ্চিত্র অভিনেতা এবং টিভি অভিনয়শিল্পী। তার বাবা আলী যাকের এবং মা সারা যাকের দুজনই অভিনয়শিল্পী। তিনি অভিনেতা হিসেবে টেলিভিশনে বেশিরভাগ কাজ করেছেন, এছাড়া তিনি বেশ কয়েকটি চলচ্চিত্রে খলনায়কের চরিত্রেও অভিনয় করেছেন। ছুঁয়ে দিলে মন চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ খলচরিত্রে অভিনেতা বিভাগে তিনি ২০১৫ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

ইরেস ১৯৭৬ সালের ৬ নভেম্বর জন্ম গ্রহণ করেন। দুই ভাইবোনের মাঝে তিনি বড়। তার ছোট বোন শ্রেয়া সর্বজয়া। ১৯৯৪ সালের পরে তিনি উচ্চশিক্ষার জন্য বিদেশ গমন করেন। পড়াশুনা শেষে তিনি দেশে ফিরে আসেন এবং অভিনয়ে মনোনিবেশ করেন। ২০১৮ সালের ২ ফেব্রুয়ারি, তিনি জাকিয়া রশিদ মিম এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ২০১৯ সালের ৭ আগস্ট তাদের সংসারে মেহা রশিদ যাকের নামের এক কন্যাসন্তানের জন্ম হয়।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক