বিস্তারিত

অবসর গ্রহণ করা অত্যন্ত প্রয়োজনীয় হয়ে দাঁড়িয়েছে

bdnews, bd news, bangla news, bangla newspaper , bangla news paper, bangla news 24, banglanews, bd news 24, bd news paper, all bangla news paper, bangladeshi newspaper, all bangla newspaper, all bangla newspapers, bangla news today,prothom-alo. ছবি : সংগ্রহকৃত

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, আমি নিজেকে অত্যন্ত ভাগ্যবান মনে করি যে ৮৩ বছর বয়সেও দেশ সেবায় নিযুক্ত আছি। যদিও অবসর গ্রহণ করা অত্যন্ত প্রয়োজনীয় হয়ে দাঁড়িয়েছে। কিন্তু দেশ সেবার মহা-আনন্দের জোরে আমি এখনো সক্ষমভাবে চলছি। এর চেয়ে বড় পাওয়া আমার জন্য আর কিছু হতে পারে না।

শুক্রবার জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে ‘স্বাধীনতা উৎসব ২০১৬ শীর্ষক এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুক্তিযুদ্ধ একাডেমি আয়োজিত এই অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার হর্ষবর্ধন শ্রীংলা, রাশিয়ান চার্জ দ্য অ্যাফেয়ার্স ড. আনাতোলী ওয়াই ডেবিডুকো, নেপালি দূতাবাসের প্রতিনিধি সুশীল কে লাংশান, মুক্তিযোদ্ধা আবদুল আহাদ চৌধুরী, রাশিদুল আলম, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক এম শাহিনুর রহমান, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী ফকির আলমগীর, মুক্তিযুদ্ধ একাডেমির চেয়ারম্যান ড. আবুল আজাদ প্রমুখ।

 

 

সংবাদের ধরন : বাংলাদেশ নিউজ : মো : মাহবুব রানা