বিস্তারিত

অপু বিশ্বাস বাদ ‘আশীর্বাদ’ এ চুক্তিবদ্ধ মাহি

ছবি : সংগ্রহকৃত

সরকারি অনুদানের চলচ্চিত্র ‘আশীর্বাদ’-এ চুক্তিবদ্ধ হন অপু বিশ্বাস। চুক্তিবদ্ধ হওয়ার দুদিন পরেই সিনেমাটি থেকে তাঁকে বাদ দেওয়া হয়। সে ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন মাহিয়া মাহি। নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক জানিয়েছেন আগামী মাসের শেষদিকে মাহিকে নিয়ে ছবির শুটিং শুরু হবে।

ছবিতে মাহির সঙ্গে জুটি বাঁধবেন চিত্রনায়ক জিয়াউল রোশান। ‘আশীর্বাদ’ ছবিটি পরিচালনা করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। সিনেমাটি প্রযোজনার পাশাপাশি কাহিনি ও চিত্রনাট্য রচনা করেছেন জেনিফার ফেরদৌস।

প্রযোজক জেনিফার ফেরদৌস বলেন, অপেশাদারত্বের কারণে অপু বিশ্বাসকে সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে। প্রতিটি চলচ্চিত্রে নিজেদের পরিকল্পনা থাকে। আমাদেরও সে রকম কিছু পরিকল্পনা ছিল। সেখানে সহযোগিতা করেননি অপু বিশ্বাস। আমরা যখন ছবিতে অপুকে চুক্তি করাই, তখন আমাদের ক্যামেরাম্যান ছিল। পরিকল্পনা অনুযায়ী আমরা সে বিষয়গুলো শুট করি। আমাদের কথা অমান্য করে অপুর ক্যামেরাম্যানও ভিডিও করেন। আমি নিজে অপুকে ভিডিও না করার অনুরোধ করলেও তিনি করেন এবং সেই ভিডিও নিজের অনলাইন মাধ্যমে আপলোড করেন। শুরুতেই এমন অপেশাদার আচরণ দেখে আমরা ছবি থেকে তাঁকে বাদ দিয়েছি।

এদিকে মাহিয়া মাহি কয়েক দিন আগে অনন্য মামুনের ‘নবাব এলএলবি’ সিনেমায় চুক্তিবদ্ধ হন। এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন মাহি। শিগগিরই এ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন এ নায়িকা। ‘আশীর্বাদ’ সিনেমার শুটিংও চলতি মাসে শুরু হবে বলে জানা গেছে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক