বিস্তারিত

অপু, জয় আর শাকিব কলকাতায়

ছবি : সংগ্রহকৃত

বিবাহ বিচ্ছেদের এক সপ্তাহ না গড়াতেই অপুর সঙ্গে কথা বললেন শাকিব। আর অপু বিশ্বাস বলেছিলেন, তাদের সন্তানের মুখ কখনো আর শাকিবকে দেখতে দেবেন না। সেই অপু জয়কে নিয়ে কলকাতায় ছুটে গেছেন শাকিবের কাছে।

শাকিব, জয় আর কলকাতার নায়িকা শ্রাবন্তীর একটি ছবি রবিবার কলকাতার চলচ্চিত্র প্রযোজনা সংস্থা এস কে মুভিজের ফেসবুক পেইজে ভাইরাল হয়। ছবিতে দেখা যায় শ্রাবন্তীর কোলে শাকিব-অপু দম্পতির সন্তান জয়। পাশে দাঁড়িয়ে বাচ্চাকে আদর করছেন বাবা শাকিব।

রবিবার ১৮ মার্চ কলকাতায় ‘ভাইজান এলো রে’ সিনেমার ফটোশুট করছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। তার সঙ্গে ছিলেন শ্রাবন্তী ও পায়েল সরকার। সেখানেই হাজির হয় শাকিবপুত্র আব্রাম খান জয়। শাকিব-শ্রাবন্তী ও জয়ের একটি স্থিরচিত্র দেখা গেল এস কে মুভিজের ফেসবুক পেজে।

ছবিটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। আব্রামকে কাছে পেয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করে শাকিব খান বলেন, ‘আমি সত্যিই অবাক হয়েছি। অনেকদিন পর আব্রামকে কাছে পেয়েছি। আমরা সুন্দর সময় কাটিয়েছি। বেশ ফুরফুরে লাগছে।’

জানা গেছে, রবিবার সকালে আব্রাম মায়ের (অপু বিশ্বাস) সঙ্গে কলকাতা আসেন। পরে শুটিং ইউনিটের মানুষের সঙ্গে যোগাযোগ করে বাবাকে সারপ্রাইজ দিতে সোজা ফটোশুটে হাজির হন।’ গত মাসে শাকিব খান বিদেশে শুটিং শেষে দেশে ফিরে সন্তান জয়কে দেখার জন্য একাধিকবার চেষ্টা করেন। কিন্তু অপুকে ডিভোর্স দেওয়ায় অভিমানী স্ত্রী অপু কোনোভাবেই জয়কে দেখতে দেননি তাকে।

এর আগেও গত ফেব্রুয়ারিতে বিদেশে শুটিংয়ের ফাঁকে হুট করে একদিনের জন্য বাচ্চাকে দেখতে শাকিব খান দেশে আসেন। কিন্তু অপুর বাধার মুখে বাচ্চাকে দেখতে না পেয়ে বিধ্বস্ত মন নিয়ে বিদেশ ফিরে যান শাকিব।

চলচ্চিত্রকাররা বলছেন, এই জুটি ক্যারিয়ারের শুরু থেকেই একের পর এক কানামাছি খেলা খেলে যাচ্ছেন। গোপন প্রেম, গোপনে বিয়ে আর সন্তানের জন্মদান, বিবাহ বিচ্ছেদের পর আবার গোপনে কথা বলা আর শাকিবের কাছে সন্তান নিয়ে অপুর গোপনে উড়াল দেওয়া। সব মিলিয়ে বিচ্ছেদের পর গোপন মিলনের কানামাছি খেলা এখন আবার আগের নানা ঘটনার মতো মুখরোচক গল্পে পরিণত হয়েছে।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক