বিস্তারিত

অপু আমার স্ত্রী, আব্রাহাম আমারই সন্তান

ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

চিত্রনায়িকা অপু আমার স্ত্রী আর আব্রাহাম আমারই সন্তান। অপুকে কেউ ভুল বুঝিয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করার চেষ্টা করেছে। এখন আমাদের সম্পর্ক স্বাভাবিক। গতকাল আমি রাগের মাথায় গণমাধ্যমে অনেক কথা বলেছি।

আর অপু বিশ্বাস বলেছেন,  তিনি যা কিছু করেছেন নিজের সামাজিক স্বীকৃতি আর সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে করেছেন। কেউ ষড়যন্ত্র করে তাঁকে দিয়ে কিছু করাননি।

অপুকে স্বীকৃত দেব না, সন্তানকে স্বীকৃতি দেবো, গতকাল সাকিবের এমন বক্তব্যের পরিপ্রেক্ষিতে শাকিব বলেন, যেহেতু বাচ্চাটা আমার, তো ওয়াইফও আমার। সুতরাং বাচ্চা তো আর অবৈধ কিছু না। আমার ওয়াইফও অবৈধ না। না এরকম একটা বিষয় আমার কাম্য ছিল না, অপুও হয়তো বুঝতে পারেনি। বাট একটা চক্র হয়তো খুব ঠান্ডা মাথায় অপুকে উসকে দিয়ে কাজটা করিয়েছে এবং যারা উসকে দিয়েছে, আমি নিজেও জানি কারা উসকে দিয়েছে। এটা ভুল হয়েছে। অপু হয়তো এখন রিয়ালাইজ করছে, জিনিসটা আসলেই হয়তো ভুল হয়ে গেছে। আর আমি আমার ছেলেকে কখনো এভাবে দেখতে চাইনি। এভাবে দেখতে চাইনি বিধায় আমি হয়তো রাগের মাথায় অনেক কথা হয়তো অনেক সময় বলে ফেলেছি। তিনি বলেন, গতকাল রাগের মাথায় তিনি অনেক কথা বলেছেন। প্রকৃত বিষয় হলো অপু আমার স্ত্রী আর আব্রাহাম আমার সন্তান। আমাদের মধ্যে কোনো সমস্যা নেই।

 

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক