বিস্তারিত

অনন্ত জলিলকে বয়কট করলেন শাওন

ছবি : সংগ্রহকৃত

ধর্ষণের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন দেশবাসী। চলছে আন্দোলন-প্রতিবাদ। শিক্ষার্থীদের পাশাপাশি সমাজের নানা শ্রেণি-পেশার মানুষ নেমে এসেছেন রাস্তায় ধর্ষণ প্রতিরোধে ধর্ষকদের মৃত্যুদণ্ডের বিধান চেয়ে। দেশের তারকারাও চুপ করে নেই। সামাজিক যোগাযোগ মাধ্যম কিংবা রাজপথ, সবখানেই তারা অংশ নিচ্ছেন ধর্ষকের বিরুদ্ধে।

ধর্ষকদের শাস্তি চেয়ে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি গতকাল ফেসবুকে। সেখানে ধর্ষকদের কঠোর সমালোচনা করে তাদের মৃত্যুদণ্ড চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ জানিয়েছেন তিনি।

অভিনেতা-প্রযোজক অনন্ত জলিল ধর্ষণের জন্য নারীদের খোলামেলা পোশাককে দায়ী করেছেন। তার এমন বক্তব্যে খেপেছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী ও পরিচালক মেহের আফরোজ শাওন। দিয়েছেন অনন্ত জলিলকে বর্জনের ডাক।

প্রসংগত শনিবার (১০ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে একটি ভিডিও বার্তা ছেড়েছিলেন অনন্ত জলিল।

ভিডিও বার্তায় তিনি বলেছেন, এ ধরনের পোশাকের কারণে মানুষ আপনার মুখের পরিবর্তে আপনার শরীর দেখে। তারা অশ্লীল মন্তব্য করে এবং ধর্ষণের কথা চিন্তা করে। অনন্তর এমন মন্তব্যের সমালোচনা করছেন অনেকেই। তারই ধারাবাহিকতায় অভিনেত্রী মেহের আফরোজ শাওন অনন্ত জলিলকে বয়কট করলেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মেহের আফরোজ শাওন এক পোস্ট দেন। শাওনের সেই পোস্টটি নিচে হুবহু তুলে ধরা হলো।

‘আমি মেহের আফরোজ শাওন, বাংলাদেশের একজন চলচ্চিত্র ও মিডিয়াকর্মী এবং স্বাধীন সার্বভৌম রাষ্ট্রের সচেতন নাগরিক হিসেবে বাংলাদেশের নারীদের প্রতি কুরুচিপূর্ণ মন্তব্য এবং অসংলগ্ন বক্তব্যসংবলিত ভিডিও বার্তা দেয়ার জন্য জনাব অনন্ত জলিলকে বয়কট করলাম’

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক