বিস্তারিত

অক্ষয়ের ‘কেসারি’ ছবির ফার্স্ট লুক

ছবি : সংগ্রহকৃত

bd news,bdnews,bdnews24,bdnews24 bangla,bd news 24,bangla news,bangla,bangla news paper,all bangla newspaper,bangladesh newspapers,all bangla newspaper,bangla news paper,bangladesh newspapers,all bangla newspapers,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers,bdnews,bangla news,bangla newspaper,bangla news paper,bangla news 24,banglanews,bd news 24,bangla news today,bd news paper,all bangla news paper,bangladeshi newspaper,all bangla newspaper,all bangla newspapers

মুক্তির অপেক্ষায় থাকা আসন্ন ছবি ‘কেসারি’র ফার্স্ট লুক প্রকাশ করলেন অক্ষয়। টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা যায়, ‘কেসারি’ ছবিতে শিখ চরিত্রে দেখা যাবে অক্ষয়কে।

আনুষ্ঠানিকভাবে আজ শুক্রবার থেকে শুরু হচ্ছে ‘কেসারি’ ছবির শুটিং। টুইটারে ছবির ফার্স্ট লুক শেয়ার দিয়ে এমনটাই জানিয়েছেন অক্ষয়। ফার্স্ট লুকের ক্যাপশনে অক্ষয় লিখেন, “যখন ছবিটি শেয়ার দিচ্ছি, তখন বিশাল গর্ব আর কৃতজ্ঞতা ছাড়া আর কিছুই অনুভব করছি না। ‘কেসারি’ ছবির মাধ্যমে ২০১৮ সালের শুটিং শুরু করছি। আমার সবচেয়ে উচ্চাভিলাষী ও আবেগপূর্ণ চলচ্চিত্র এটি। সব সময়ের মতো আপনাদের শুভকামনা চাই।’

এই নিয়ে তৃতীয়বারের মতো শিখ চরিত্রে অভিনয় করছেন অক্ষয়। এর আগে ‘সিং ইজ কিং’ ও ‘সিং ইজ ব্লিং’ ছবিতে শিখ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সারাগড়ের যুদ্ধের ওপর ভিত্তি করে নির্মাণ করা হচ্ছে ছবিটি।

‘কেসারি’ যৌথভাবে প্রযোজনা করছেন অক্ষয় ও করণ জোহর। ছবিটি পরিচালনা করছেন অনুরাগ সিং। ২০১৯ সালের হোলি উৎসবকে কেন্দ্র করে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির।

সংবাদের ধরন : বিনোদন নিউজ : নিউজ ডেস্ক